সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কয়রায় ৫৩ কেজি হরিণের মাংস জব্দ অবৈধ চিংড়ি মাছ পাচারকালে ১ জন আটক

কয়রায় ৫৩ কেজি হরিণের মাংস জব্দ অবৈধ চিংড়ি মাছ পাচারকালে ১ জন আটক

কয়রা(খুলনা)প্রতিনিধিঃ

কয়রা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৫৩ কেজি হরিণের মাংস ও ৩২০ কেজি বিষ প্রয়োগ করে মারা অবৈধ চিংড়ি মাছ জব্দ করেছে এ সময় ১ জন চিংড়ি মাছ পাচারকারীকে আটক করেছে ।

গতকাল ১৯ জুলাই ( বুধবার ) ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার ৪ নম্বর কয়রা গ্রামের শাকবাড়িয়া খালের কিনারে অভিযান চালিয়ে এ মাংস উদ্ধার করেছে পুলিশ। অভিযানের খবর জানতে পেরে তিনটি বস্তায় রাখা হরিণের মাংস খালের কিনারে ফেলে পাচারকারীরা খালে ঝাঁপিয়ে পড়ে পালিয়ে যায়। অভিযানকালে উপস্থিত ছিলেন কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএম এস দোহা (বিপিএম), এসআই বাবুন ও এএসআই মিহির মজুমদার সহ সঙ্গীয় ফোর্স।

এর কিছুক্ষণ পরই পৃথক আরেকটি অভিযানে প্রবেশ নিষিদ্ধ সময়ে সুন্দরবনের খালে বিষ প্রয়োগ করে শিকার করা ৩২০ কেজি চিংড়ি মাছ জব্দ করেছে পুলিশ। উপজেলার কাশিরহাটখোলা এলাকায় এ অভিযান চালানো হয়। এসব চিংড়ি পরিবহনের সময় বিনন্দ বৈদ্য (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সে উপজেলার মদীনাবাদ গ্রামের পুলিন বৈদ্যর পুত্র। এ সময় অভিযানকালে উপস্থিত ছিলেন কয়রা থানার এসআই ফরিদ, কাটকাটা পুলিশ ফাঁড়ির এসআই সবুজ সহ পুলিশ সদস্যরা।

কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএম এস দোহা (বিপিএম) বলেন, উদ্ধার করা হরিণের ৫৩ কেজি মাংস আইনি প্রক্রিয়া শেষে মাটিতে পুঁতে নষ্ট করা হয়েছে। আর চিংড়ি সহ আটক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলার পর আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড